যার যখনিই আইনী সহায়তা প্রয়োজন, মানুষের পাশে দাঁড়াবো

প্রকাশিত: ২০ আগষ্ট ২০২২, ০৬:১২ পিএম

কিশোরগঞ্জের নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)। বৃহস্পতিবার (১৮ আগস্ট) তিনি বিদায়ী পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) বার এর কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পর শনিবার (২০ আগস্ট) নবাগত পুলিশ সুপার গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছেন। সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নবাগত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) তার বক্তব্যে জেলার আইনশৃঙ্খলা রক্ষা, যানজট নিরসন, জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রণ, কিশোর গ্যাংয়ের উৎপাত বন্ধে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেন। আপনারা কিশোরগঞ্জের স্থানীয় মানুষ। আপনারা অন্তর থেকে কাজ করেন। আমাদের কথা স্থানীয় মানুষদের মাঝে পৌঁছে দেন আপনারা। আপনাদের সঙ্গে আমাদের সম্পর্ক আরও বৃদ্ধি হবে আশা করি। একে অপরের প্রতি সৌহার্দ্যপূর্ণ আচরণ নিয়ে আমরা সামনে এগিয়ে যাব।

তিনি আরো বলেন, আমরা গতদিনও মানুষের সাথে যে ব্যবহার করেছি, তারচেয়ে আরো ভালো ব্যবহার করতে চাই। আমাদের কাছে যারা আসবে এবং আমরা যাদের কাছে যাবো, তাদের সাথে ভালো ব্যবহার করার সর্বোচ্চ চেষ্টা করবো। অত্যন্ত পেশাদারিত্বের সাথে যে মানুষটি ভিকটিম, তার পাশে থাকার জন্য কিশোরগঞ্জ জেলা পুলিশ সর্বোচ্চ সচেষ্ট থাকবে। অবশ্যই সেই মানুষটির পাশে দাঁড়াবো, যার এখনই আইনানুগ সহায়তা প্রয়োজন। এবং এটি সর্বসময়, এটার জন্য রাত-দিন, বিকাল-সকাল নেই, সর্বোচ্চ সময় থাকবো।

থানায় জিডি/মামলা করতে কোন টাকা লাগবে না উল্লেখ করে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) বলেন, পুলিশের কোন কার্যক্রম যদি বিধিসম্মত নয় মনে হলে শৃঙ্খলা রক্ষার জন্য কোন আপস হবে না। পুলিশ তার দায়িত্ব অনুযায়ী কাজ করবে। এছাড়া গণমাধ্যমকর্মীদের তথ্য প্রাপ্তি সহজ ও নির্বিঘ্ন করার জন্য তিনি জেলা পুলিশ সচেষ্ট থাকবে বলে উল্লেখ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী এবং সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন ও ইলেকট্রনিক, প্রিন্ট এবং অনলাইন পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: