যশোরে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২০ আগষ্ট ২০২২, ০৫:৩০ পিএম

যশোরের অভয়নগরে রক্তাক্ত অবস্থায় নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের হলায় গামছা পেঁচানো রক্তাক্ত অবস্থায় ছিল। নিহত নৈশপ্রহরী মিন্টু তরফদার (৬০) উপজেলার বেঙ্গল টেক্সটাইল মিল সংলগ্ন মৃত মুসা তরফদারের ছেলে। তিনি সরকার গ্রুপের ঘাটে নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার তালতলা এলাকায় আকিজ জুট মিলের সামনে সরকার গ্রুপের ঘাটের অফিসের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ঘাটের ম্যানেজার হাবিবুল্লাহ হাবিব বলেন, ‘ বছর খানেক আগে নৈশপ্রহরী পদে মিন্টু তরফদার আমাদের ঘাটে যোগ দেন। শনিবার সকাল আনুমানিক ৯ টার সময় অফিসে এসে দেখি দরজা খোলা এবং ঘাটের সব বাতি জ্বলছে। অফিসের মেঝেতে গলায় গামছা পেঁচানো রক্তাক্ত অবস্থায় মিন্টু তরফদারের দেহ পড়ে রয়েছে। পরে অভয়নগর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।’

নিহতের ছেলে ইনামুল জানান, প্রায় পাঁচ বছর ধরে তিনি সরকার গ্রুপে মটর মেকানিক হিসেবে কাজ করেন। কি কারণে খুন করা হয়েছে বা তার বাবার কোন শত্রু ছিল কি-না এমন প্রশ্নের জবাব না দিয়ে তিনি ময়নাতদন্ত ও সংবাদপত্রে মৃত্যুর সংবাদ প্রকাশ না করতে সাংবাদিকদের নিষেধ করেন।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। সরকার গ্রুপের ঘাটের অফিসে পাওয়া নৈশপ্রহরীর মুখমণ্ডল রক্তাক্ত ও গলায় হলুদ রঙের একটি গামছা পেঁচানো ছিল। সন্দেহজনক মৃত্যু হওয়ায় মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: