দুই বোনসহ চার হেরোইন ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২০ আগষ্ট ২০২২, ০৯:৪১ পিএম

দুই বোনসহ চার হেরোইন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে এক কেজি হেরোইন, ২৪ হাজার টাকা, প্রাইভেটকার ও ৫টি মোবাইল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের মেহেদী হাসান ও নাছিরুল এবং শেরপুরের নকলার রুবিনা ও রুমা নামে দুই সহোদর বোন। শনিবার (২০ আগস্ট) বিকেলে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন উপ-পরিচালক মোহাম্মদ খোরশিদ আলম।

খোরশিদ আলম বলেন, আমরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, শুক্রবার রাতে শেরপুরের দুই শীর্ষ হেরোইন ব্যবসায়ী রুমা ও রুবিনার কাছে রাজশাহী বিভাগের চাপাইনবাবগঞ্জ থেকে মাদকের একটি বড় চালান আসছে। সেই তথ্য পাওয়ার পর জামালপুর, শেরপুর ও ময়মনসিংহের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ওঁৎ পেতে থাকে। তবে মাদক ব্যবসায়ীরা গতিপথ পরিবর্তন করে জামালপুর হয়ে ময়মনসিংহ চলে আসে এবং নগরীর গঙ্গাদাস রোডস্থ হোটেল মোস্তাফিজ ইন্টারন্যাশানাল এর তৃতীয় তলার একটি কক্ষে অবস্থান করে।

পরবর্তীতে দিবাগত রাত ১ টার দিকে সেখানে অভিযান চালিয়ে মেহেদী হাসান ও তার সহযোগী নাছিরুল ইসলামকে আটক করে জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো মতে তাদের পরিহিত আন্ডার ওয়ারের নিচ থেকে এবং প্রাইভেটকারের ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় এক কেজি হেরোইন উদ্ধার করা হয়। পরবর্তীতে আসামিদের তথ্যমতে শেরপুর জেলার নকলা থানার চন্দকোনা থেকে মোছা. রুবিনাকে ২৫ গ্রাম হেরোইনসহ এবং শেরপুর শহর থেকে তার বোন রুমাকে ২৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: