প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিসিবি পরিচালকের গৃহকর্মীর মৃত্যু, ঘটনায় অপমৃত্যু মামলা

   
প্রকাশিত: ৯:৪২ পূর্বাহ্ণ, ২১ আগস্ট ২০২২

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুসের গুলশানের বাসার গৃহকর্মীকে অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেছেন। গৃহকর্মীর নাম নুরুন নাহার (২৪)। শনিবার সকাল ৭টার দিকে ওই বাসা থেকে তাকে অচেতন অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছিল।

এ বিষয়ে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান রাতে বলেন, নুরুন নাহারের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

নুরুন নাহারের গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইলের কানুকা খালি এলাকায়। তার বাবার নাম মোতালেব মিয়া। ওসি আবুল হাসান জানান, নুরুন নাহারের মৃত্যু নিয়ে তার পরিবারের সদস্যরা কোনো অভিযোগ করেননি। এ ঘটনায় গুলশান থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

জানা গেছে, নুরুন নাহারের পরিবারের সঙ্গে বিসিবি পরিচালক জালাল ইউনুসের ৩০ বছরের পরিচয়। এর আগে নুরুন নাহারের বোন ও খালা ওই বাসায় কাজ করেছেন। ২০১৮ সালে নুরুন নাহারের সঙ্গে তার স্বামীর বিচ্ছেদ হয়। এর পর থেকে তিনি মাঝেমধ্যে জালাল ইউনুসের বাসায় কাজ করতেন। ৩ আগস্ট তিনি ১ মাস কাজ করার কথা বলে বাসায় আসেন।

নুরুন নাহার অ্যালার্জির সমস্যায় ভুগছিলেন। এ জন্য ওষুধও খাচ্ছিলেন। গত শুক্রবার (১৯ আগস্ট) রাতে শরীরে ব্যথা করছে বলে না খেয়েই ঘুমাতে যান নুরুন নাহার। শনিবার সকালে তাকে নিজ কক্ষে অচেতন অবস্থায় পাওয়া যায়। এরপর অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: