গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, সিএনজি পুড়ে ছাই

প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ১১:১০ এএম

টাঙ্গাইলের নাগরপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ করে একটি সিএনজি চালিত অটো পুড়ে ছাই। রবিবার (২১ আগস্ট) সকাল ৮ টার দিকে উপজেলার ধুবড়িয়া তেরাস্তা বাজারে সিএনজির গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে আগুনের সূত্রপাত হয়। এতে সিএনজি টি পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, সিএনজি মালিক মনির সকালের দিকে সিএনজি চালু করতে গেলে গ্যাস লিকেজের কারণে সিএনজিতে আগুন লেগে যায়। কিছুক্ষনর মধ্যেই সিএনজির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে পুরো সিএনজিটি পুড়ে যায়। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেও সিএনজিটিকে শেষ রক্ষা করা যায়নি। এরপর ফায়ার সার্ভিস এসে আগুন পুরোপুরি নিভিয়ে ফেলে।

এ বিষয়ে নাগরপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মেহেদী হাসান বলেন, আমরা আগুনের খবর পেয়ে অল্প সময়ের মধ্যে ঘটনা স্থলে পৌছে দেখি স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করে ফেলেছে। আমরা কিছু আগুনের ফুলকি ছিল সেগুলো সম্পূর্নরুপে নিভিয়ে ফেলি। সেই সাথে আগুনে পোড়া সিএনজিটি রাস্তা থেকে সরিয়ে নিরাপদ জায়গায় রাখি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: