‘বাংলাদেশের এই ভূখন্ডে আমরা কখন সন্ত্রাসীদের লালন করতে দিবোনা’

প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ০৮:৫৭ পিএম

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আগস্ট মাস জাতির জীবনে ভয়ানক কঠিন দিন। আমরা শোককে শক্তিতে রুমান্তির করে আমরা বাংলাদেশেকে এগিয়ে নিয়ে যাচ্ছি। আজকের বাংলাদেশে জঙ্গী সন্ত্রাসীরা সিরিজ বোমা হামলা করতে পারেনা। বর্তমান সরকার ১৪ বছর ধারাবাহিকতা দেশ পরিচালনায় এগুলো দমন করতে সক্ষম হয়েছে। এখন বাংলাদেশে এখন আর সন্ত্রাসীরা কর্মকান্ড হয়না। আইন শৃংখলা বাহিনী সেটা দমন করেছে।

রবিবার বোচাগঞ্জ উপজেলা পরিষদের সভাকক্ষে এলজিইডি এর মাধ্যমে বাস্তবায়িত জিওবি মেইনটেনেন্স এর কর্মরত এলসিএস মহিলা কর্মীদের মাঝে চেক এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ২০২১- ২০২২ অর্থবছরের ৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এসব কথা বলেন।

নৌ প্রতিমন্ত্রী আরোও বলেন, বাংলাদেশের এই ভূখন্ডে আমরা কখন সন্ত্রাসীদের লালন করতে দিবোনা। তাদের কোন কাজের বিচলন করতে দিবোনা। আমরা অঙ্গিকারবদ্ধ। কারন এই বাংলাদেশে পাকিস্তান হানাদার বাহিনীরা এদেশে পোরা মাটির দেশে পরিণত করেছিল। ত্রিশ লক্ষ মানুষ হানদারমুক্ত করার জন্য জীবন দিয়েছে। মানুষের পাঁচটি মৌলিক অধিকার আমরা নিশ্চিত করেছি। এখন আর কোন মানুষ না খেয়ে থাকেনা।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পালের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী হুমায়ুন কবীর। এসময় উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌর মেয়র মো. আসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী সহ উপজেলা বিভিন্ন দফপ্তের কর্মকর্তারা প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: