জেলা ছাত্রলীগের হুশিয়ারি, রুমিন ফারহানার সফর বাতিল

প্রকাশিত: ৩০ আগষ্ট ২০২২, ১২:২৯ পিএম

সোমবার (২৯ আগস্ট) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা বিএনপি আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি বলেন, ‘টেনে হিঁচড়ে সরকারকে গদি থেকে নামানো হবে।’

তার এমন বক্তব্যের প্রেক্ষিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যাক্তিগত আইডি থেকে লিখেন, ‘রুমিন ফারহানা এত বড় আলাপ করেন আপনার স্থানীয় নেতাদের জিজ্ঞেস কইরেন? আওয়ামী লীগ লাগবে না, ছাত্রলীগ যদি চায় আপনার গাড়ির চাকা ভৈরব পার হবে না।’

এদিকে, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিক্ষোভ সমাবেশ ডেকেছে বিএনপি। মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল ৩টায় কসবা পৌর মুক্ত মঞ্চে এই সমাবেশ হওয়ার কথা রয়েছে। এদিকে একই মঞ্চে ও একই সময় আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের ঘোষণা দিয়েছে কসবা উপজেলা যুবলীগ। সোমবার সন্ধ্যা থেকে মঞ্চ দখলে রয়েছে যুবলীগের। দুই দল একই স্থানে কর্মসূচি ঘোষণা করায় কসবা পৌর এলাকায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

বিএনপির সমাবেশে উপস্থিত থাকার কথা ছিল দলটির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সহ-আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানাসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাদের। কিন্তু সূত্রে জানা যায়, আজকের কসবা সফর বাতিল করেছেন রুমিন ফারহানা।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বলেন, গতকাল রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের দেয়া হুশিয়ারিতে ভয় পেয়েই আজকের কসবা সফর বাতিল করেছেন রুমিন ফারহানা।

এই ব্যাপারে নিশ্চিত হতে ব্যারিস্টার রুমিন ফারহানার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন কল রিসিভ করেননি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: