৫ হাজার নয়শত ৮০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

প্রকাশিত: ৩০ আগষ্ট ২০২২, ১০:২৬ পিএম

মোঃ রাশেদ খান মেনন, টাঙ্গাইল থেকে: টাঙ্গাইলের সদরে পাঁচ হাজার নয়শত ৮০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা। মঙ্গলবার ভোরে উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার চর রামাইন গ্রামের মৃত পামছা শেখের ছেলে আঃ সালাম (৩৫), বগুড়া জেলার সোনাতলা উপজেলার শালিকা গ্রামের এরশাদ মিয়া স্ত্রী শারমিন আক্তার শিফা (৩৪)।

এ সময় পাঁচ হাজার নয়শত ৮০ পিস ইয়াবা, দুইটি মোবাইল ও নগদ ২০ হাজার ২০ টাকাসহ তাদের হাতেনাতে আটক করে। র‌্যাব-১২, সিপিসি-৩ এর টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, আটককৃতরা মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার সদর থানা এলাকাসহ বিভিন্ন থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদক সেবীদের নিকট বিক্রি করে আসছিল।

তারা মাদক দ্রব্য ইয়াবা চট্রগ্রাম, কক্সবাজার থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: