গুইমারাতে ৮ কেজি গাঁজা উদ্ধার

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৬ পিএম

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় পরিত্যক্ত অবস্থায় ৮ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ভোরে উপজেলার রামছু বাজার ব্রীজের সামনে পাঁকা রাস্তার উপর থেকে এ গাঁজা উদ্ধার করা হয়। পুলিশ জানায়, বিশেষ অভিযান পরিচালনা শেষে জালিয়াপাড়া চেকপোস্ট থেকে বাইল্যাছড়ি যাওয়ার পথে রামছুবাজার ব্রীজের সামনে পাঁকা রাস্তার উপর ব্যাগ হাতে একজন লোককে কারও অপেক্ষায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

পুলিশ আরও জানান, তখন তার সামনে গিয়ে পুলিশের গাড়ি থামালে লোকটি ব্যাগ রেখে রামছু বাজার ব্রীজ পার হয়ে দৌড়ে জঙ্গলে পালিয়ে যায়। তাৎক্ষণিক সঙ্গীয় অফিসার ফোর্সসহ লোকটিকে ধরার চেষ্টা করলে তাকে আর আটক করা সম্ভব হয়নি।' এরপর উপস্থিত সাক্ষীদের সামনে ব্যাগ তল্লাশি করলে ব্যাগের মধ্যে প্লাস্টিক দিয়ে মোড়ানো এবং টেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় ৮ কেজি গাঁজা পরিত্যক্ত হিসেবে উদ্ধার করা হয়।

গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ রশিদ বলেন, পুলিশের একটি টহল দল কর্তৃক রামছুবাজার ব্রীজের সামনে থেকে ৮ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। গাঁজা বহনকারী একটি লোক পুলিশের উপস্থিতি দেখে গাঁজার ব্যাগ রেখে দ্রুত জঙ্গলে পালিয়ে যায়। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।'

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: