তেল উদ্ধারের ঘটনায় বিএনপি নেতার সংবাদ সম্মেলন

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫০ পিএম

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়ার) থেকে: বাড়ি থেকে তেল উদ্ধারের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন বিএনপি নেতা মোঃ জহিরুল ইসলাম (জুরু)। তিনি উপজেলার ধরখার ইউনিয়ন বিএনপির সদস্য সচিব। বৃহস্পতিবার দুপুরে আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়। এ সময় লিখিত বক্তব্যে তিনি উদ্ধার হওয়া তেল সম্পর্কে নিজের অবস্থান তুলে ধরেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি দুই ছেলেসহ দীর্ঘ দিন যাবত প্রবাসে থাকি। আমার স্ত্রীর অসুস্থতার খবর পেয়ে গত ২৪ আগষ্ট দেশে এসেছি। চিকিৎসার জন্য স্ত্রীকে নিয়ে ২৭ আগষ্ট ঢাকায় চলে যাই। আমার পুরাতন বাড়িতে শাহীন খান নামে এক ব্যবসায়ীসহ আরও কিছু ভাড়াটিয়া থাকে। গত ২৯ আগষ্ট আমার ভাড়াটিয়া শাহীন খানের বাসার একটি রুম থেকে পুলিশ অনেকগুলো সোয়াবিন তেলের বোতল উদ্ধার করে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং পত্রিকায় বিএনপি নেতার বাড়ি থেকে তেল জব্ধ শিরোনামে আমার নাম জড়িয়ে সংবাদ প্রচার হয়।

তিনি জানান, প্রকৃতপক্ষে উদ্ধারকৃত তেল সম্পর্কে আমি এবং আমার পরিবারের কেউ কিছু জানি না। ওই তেলের সাথে আমার কোন সম্পর্ক নাই। এহেন ভুল তথ্য প্রচারে আমার সামাজিক সম্মানহানি হয়েছে এবং সাধারণ মানুষ বিভ্রান্ত হয়েছে। আামি দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল। প্রকৃত ঘটনাটি সংশ্লিস্ট কর্তৃপক্ষের দৃষ্টি গোচরের জন্য আপনাদের মাধ্যমে তুলে ধরলাম। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আবু শাহজাহান সর্দার, অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য শহিদুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: