মির্জাপুরে বেঁচে ফিরলোনা বিষপান করা এসএসসি পরিক্ষার্থী

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ১১:৫২ পিএম

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের মির্জাপুরে বিষপান করার পর চিকিৎসাধীন অবস্থায় এক এসএসসি (আসন্ন) পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (০২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৩টার দিকে কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে গত ১লা সেপ্টেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। নিহত ওই শিক্ষার্থীর নাম ডিএম সালমান (১৫)। সে উপজেলারআজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের সামছুল দেওয়ানের ছেলে বলে জানা গেছে। তবে উপজেলার জামুর্কী ইউনিয়নের চুকুরিয়া গ্রামে থেকে গল্লি জনতা উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করছিলো।

নিহত সালমানের স্বজন ও স্থানীয়সূত্রে জানা যায়, আল আমিন নামের এক বন্ধু চুকুরিয়া গ্রাসের সুইচগেইট এলাকার শফিক নাম এক ব্যবসায়ীর কাছ থেকে বাকিতে বিকাশে টাকা পাঠান। সেসময় সালমান আলআমিনের সাথে ছিলো। কিন্তু যথাসময়ে বাকি টাকা না পাওয়ায় ব্যবসায়ী শফিক সালমানকে ডেকে নিয়ে স্থানীয় মাতাব্বর সেকেন্দার নামক এক ব্যক্তির কাছে যায়। সেখানে সেকান্দারসহ আরও কয়েকজন সালমানকে শারিরিক নির্যাতন ও গভীর রাত পর্যন্ত আটক করে রাখার পর সালমানের পরিচিত স্থানীয় স্বজনের কাছে তাকে বুঝিয়ে দেয়। পরদিন ভোরে সালমান বাড়ি ফিরে বিষপান করে। নির্যাতন ও অপমান সহ্য না করতে পেরেই সালমান বিষপান করে বলে তার স্বজনদের দাবি।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি এবং একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের (পি.এম.) জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পি.এম. রিপোর্ট প্রাপ্তি স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: