খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে প্রান গেল শিশুর

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৬ পিএম

পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে গিয়ে মাহফুজুর রহমান নামে পাঁচ বছরের শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির বাড়ি বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের প্রধানপাড়া গ্রামে। শিশু মাহফুজুর ওই এলাকার রহিদুল ইসলামের ছেলে। শনিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপজেলার প্রধানপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে শিশু মাহফুজুর প্রতিবেশী শিশুদের সাথে বাড়ির পাশেই খেলা করছিল। খেলাধুলার এক পর্যায়ে খেলার ছলে বাড়ির পাশের পুকুরের ধারে গেলে অসাবধানতাবশত পানিতে পড়ে যায়। প্রায় দুই ঘন্টা পর পরিবারের সদস্যরা তাকে দেখতে না পেয়ে সন্দেহ হলে পুকুরের পানিতে খোঁজাখুঁজি শুরু করেন। পরে প্রতিবেশী এবং পরিবারের সদস্যরা মিলে পুকুরের পানিতে ডুবরির মত শিশুটিকে উদ্ধারের চেস্টা করেন। এ সময় পুকুরের একদিকে বুদবুদ শব্দ উঠতে থাকেন। এক পর্যায়ে শিশুটিকে পানির নিচ থেকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক স্বপন কুমার রায় শিশুটিকে মৃত ঘোষণা করেন।

বোদা থানার পরিদর্শক (তদন্ত) মামুনুর রশীদ পুকুরের পানিতে পড়ে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বোদা থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: