আশুলিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৫ পিএম

সাভারের আশুলিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় দুইজন আহতসহ আগুন দিয়ে মোটরসাইকেল পুড়িয়ে দেয়ার ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে সুমন(২০) এর অবস্থা আশঙ্কাজনক। তাকে এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) নুর মোহাম্মদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এরআগে শুক্রবার রাত ৯টার দিকে আশুলিয়ার গোরাট এলাকার নাভানা রিয়েল এস্টেট হাউজিং এ এই ঘটনা ঘটে। আহতরা হলো সুমন ও মোঃ তৈয়বুর রহমান এরা দুজনেই গোরাট এলাকার বাসিন্দা।

হামলার শিকার তৈয়েবুর রহমান জানান, শুক্রবার সন্ধ্যায় আমি জয় এবং সোহাগসহ কয়েকজন নাভানা হাউজিংয়ে একটি প্লট বিক্রির বিষয়ে কথা বলছিলাম এমন সময়ে হঠাৎ ১০-১৫ জন পোলাপান এসে ফাঁকা গুলি ছুড়ে আতংক সৃষ্টি করে এবং আমাদের উপর হামলা চালায়। ঘটনাস্থলে আরো ৪০-৫০জন কিশোর দেশীয় অস্ত্র হাতে ঘটনাস্থলে উপস্থিত হয়। তখন ভয়ে আমরা মটরবাইক ফেলে দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে আসি। পরদিন সকালে গিয়ে দেখি আমাদের একটি এফজেড মটরবাইকে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। আর দুইটা মটরবাইক কুপিয়ে সম্পূর্ণ অচলাবস্থায় ফেলে রেখে গেছে। এছাড়া সুমন নামের একটি ছেলেকে মাথায় লোহার পাইপ দিয়ে আঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা খুব খারাপ।

প্রত্যাক্ষদর্শী মোঃ ইমন জানান, ভাদাইল এলাকার জাকির, রাব্বি ও ছোট রকির নেতৃত্বে হঠাৎ এ হামলার ঘটনা ঘটেছে। এরা মাদক সেবনের টাকা জোগান দিতে এবং এলাকার আধিপত্য বিস্তার করতে প্রায়ই চুরি, ছিনতাই ও ডাকাতিসহ বিভিন্ন মানুষের উপর নির্বিচারে হামলা করে থাকে।

আরেক প্রত্যাক্ষদর্শী মোঃ সুমন জানান, এর আগে এরা ক্রিকেট খেলা নিয়ে রুপায়ন হাউজিং এলাকায় বিশাল মারামারির ঘটনা ঘটায়। এরই সূত্র ধরে সন্ধ্যার পর দেশি বিদেশি অস্ত্রে সংঘবদ্ধভাবে আশপাশের বিভিন্ন এলাকায় তাদের বিরোধী পোলাপানের উপর হামলা চালায়। এরা মূলত এলাকায় মাদক বিক্রি ও মাদক সেবনসহ প্রায় সকল ধরনের অপরাধ কর্মকাণ্ডের সাথে জড়িত।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) নুর মোহাম্মদ বলেন, স্থানীয় সূত্রে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। শুনেছি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্বের সূত্রপাত হয়েছে। তবে প্রাথমিকভাবে দু'পক্ষের আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব মনে হচ্ছে। থানায় লিখিত অভিযোগ পেলে তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: