তাহিরপুরে দেশীয় চোলাই মদ উদ্ধার ও ধ্বংস

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ১০:২৯ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮৫ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার ও প্রায় দেড় হাজার লিটার চোলাই মদ ধ্বংস করেছে সুনামগঞ্জ ডিবি পুলিশ। এ সময় ১ জনকে মদ সেবন অবস্থায় আটক করা হয়। আটককৃত ব্যাক্তির নাম আকবর মিয়া (৩৫)। তিনি সদর ইউনিয়ন ধুতমা গ্রামের বাসিন্দা। এ সময় চোলাই মদ বিক্রির ৩ হাজার টাকা জব্দ করা হয়।

শনিবার (০৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাহিরপুর উপজেলা সদরের বৌলাই নদীর তীরে রতনশ্রী গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। সুনামগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর এর নির্দেশনায় ডিবি পুলিশের এস আই তোফাজ্জল হোসেন, এ এস আই এরশাদ আলী সহ তাহিরপুর থানা পুলিশের সদস্য অভিযানে অংশগ্রহণ করেন।

সুনামগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নন্দন কান্তি ধর মাদক বিরোধী অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযানে ১ জনকে আটক করা হয়েছে। এবিষয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে ১ জনকে পলাতক ও ১ জনকে আটক উল্লেখ করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: