প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

পুলিশ দেশের শান্তিপ্রিয় মানুষকে রক্ষা করবে মির্জা ফখরুলকে কৃষিমন্ত্রী

   
প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, ৩ সেপ্টেম্বর ২০২২

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, পুলিশ দেশের শান্তিপ্রিয় মানুষকে রক্ষা করবে’, যারা শান্তি চায় না, দেশকে অস্থিতিশীল করতে চায়, গন্ডগোলের দিকে নিয়ে যেতে চায়, তাদের পরিণাম আইন অনুযায়ী ভোগ করতে হবে।’ ড. আব্দুর রাজ্জাক বলেন-মির্জা ফখরুল সম্প্রতি বলেছিলেন, ‘পাকিস্তান আমলে পুলিশ গুলি করত পায়ে আর এখন গুলি করে বুকে।’ এ অভিযোগের জবাবে কৃষিমন্ত্রী বলেন, ‘পুলিশ কখনোই শান্তিপ্রিয় মানুষকে গুলি করে না, তারা যখন গুলি করে তা কেবলই আত্মরক্ষার জন্য। এ দেশের পুলিশ ও এ দেশের জনগণ তাদের আত্মরক্ষার জন্য যেকোনো মূল্যে দেশকে স্থিতিশীল রাখবে, উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবে।

আজ শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখীপুরের কাহারতা গ্রামের প্রয়াত কৃতি ফুটবলার আব্দুর রাজ্জাক স্মরণে স্থানীয় কাহারতা ধূমকেতু ক্রিড়া সংঘ মাঠে আ: রাজ্জাক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

আব্দুর রাজ্জাক স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সভাপতি ও সখীপুর উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ শওকত শিকদারের সভাপতিত্বে ফাইনাল ফুটবল খেলায় প্রধান অতিথি
হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী ও আ’লীগ প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক এমপি। খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৮ বাসাইল-সখীপুরের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি।

অন্যান্যদের মধ্যে এসময় টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, স্থানীয় সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক অনুপম শাজাহান জয়, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী ফারজানা আলম, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, ময়মনসিংহ জেলা আ’লীগ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি এম.এ ওয়াহেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ফাইনাল ফুটবল খেলায় ধনবাড়ী ফুটবল একাদশ বনাম সখিপুর ক্রীড়া ঐক্য একাদশ অংশগ্রহণ করে। ১-০ গোলে ধনবাড়ি একাদশ সখীপুর ক্রীড়া ঐক্য একাদশকে পরাজিত করে বিজয় অর্জন করে। খেলা শেষে বিজয়ী দলের হাতে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক এমপি ও আব্দুর রাজ্জাক স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সভাপতি আলহাজ্ব শওকত শিকদার পঞ্চাশ হাজার টাকা তুলে দেন এবং বিজিত দলের হাতে উদ্বোধক অ্যাড. জোয়াহেরুল ইসলাম এমপি ও জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি ৩০ হাজার টাকা তুলে দেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: