ঢাকা কলেজে দুই গ্রুপের সংঘর্ষে সাংবাদিকসহ অন্তত ১০ জন আহত

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ১১:৫১ পিএম

পূর্বের ঘটনার জের ধরে ঢাকা কলেজে দুই গ্রুপের সংঘর্ষে এখন টিভির সাংবাদিক ফরহাদ বিন নূরসহ অন্তত ১০ জন শিক্ষার্থী আহত হয়েছেন। আহতরা হলেন দক্ষিণায়ন হলের আলআমিন শিকদার, জুয়েল, অন্তু,মাহবুব ও শাকিলসহ অন্তত ১০ জন শিক্ষার্থী। সাউদার্ন হলের আহত শিক্ষার্থী আলামীন বলেন- সন্ধ্যায় হলে প্রবেশের পূর্বে আমাকে একা পেয়ে নর্থ ব্লকের জিয়ন গ্রুপের ২০/৩০ জন সদস্য অতর্কিতভাবে হামলা করে মোবাইল মানিব্যাগ ছিনিয়ে নেয় বলে তিনি জানান।

এছাড়াও শাকিল নামে আরেক শিক্ষার্থী চোখে আঘাত পেয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসারত অবস্থায় আছে। শনিবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আছে। এ ঘটনার ঢাকা কলেজ অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ ইউসুফ বলেন, সংঘর্ষের ঘটনাটি জানা মাত্রই হল সুপারসহ সংশ্লিষ্ট ব্যাক্তিদের নির্দেশ দিয়েছি যাতে অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে এবং শিক্ষার্থীদের নিবৃত্ত করে যার যার রুমে পাঠিয়ে দেওয়া হয়েছে। আহত শিক্ষার্থীদের ব্যাপারে তিনি বলেন, এ ব্যাপারে আমি এখনো কিছু বলতে পারছি বিস্তারিত তথ্য জেনে ব্যাবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: