প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পালিয়ে গেলেন বাংলাদেশিকে বিয়ে করা সেই ইতালির নাগরিক!

   
প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, ৪ সেপ্টেম্বর ২০২২

ইতালি থেকে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় এসে বাঙালি মেয়েকে বিয়ে করা সেই ৩৯ বছর বয়সী ইতালিয়ান নাগরিক আলি সান্দ্র চিয়ারো মিনতে পালিয়ে গেছেন। বিয়ের পরপরই নববিবাহিত স্ত্রী ও তার পরিবারের সদস্যদের জন্য ভিসা নিয়ে আসার কথা বলে ইতালি ফিরে যান আলী সান্দ্রো। কিন্তু সেখানে গিয়ে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। ইতালি ফিরে গিয়ে বাংলাদেশি নববিবাহিত এ স্ত্রীর সঙ্গে যোগাযোগ না করায় মেয়ের পরিবারে চলছে হতাশা।

জানা গেছে, ইতালিতে ওই যুবকের স্ত্রী এবং ১০ বছরের একটি ছেলে রয়েছে। আলী সান্দ্র পরিবারের কাউকে না জানিয়ে তার এক বাংলাদেশি সহকর্মীর সঙ্গে এদেশে আসেন। পরিবারের লোকজনকে বলেছেন কাজের জন্য তাকে কিছুদিন অন্য এক শহরে গিয়ে থাকতে হবে। কিছুদিন পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারেন, তিনি বাংলাদেশে গিয়ে ওই সহকর্মীর ভাতিজিকে বিয়ে করেছেন।

রত্নার চাচা সমবারু গণমাধ্যমকে বলেন, আমাদের জামাই পালিয়ে যাননি। অনেকে এটি ভুল প্রচার করছেন। আমাদের সঙ্গে ও রত্নার সঙ্গে জামাইয়ের যোগাযোগ রয়েছে। প্রতিনিয়ত তার সঙ্গে আমরা কথা বলি। খুব অল্প সময়ের মধ্যে মেয়েকে ইতালি নিয়ে যাবেন জামাই।

চাড়োল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আরিফুল ইসলাম বলেন, আমরাও সেই ইতালিয়ান যুবকের নামে নানা ধরনের কথা শুনেছি। সেই ছেলের বউ ও বাচ্চা আছে। এখান থেকে তিনি পালিয়ে গেছেন। এ বিষয়গুলো শুনার পর আমি তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করি। তারা আমাকে বলেন- তাদের জামাইয়ের সঙ্গে তাদের নিয়মিত যোগাযোগ রয়েছে। তাদের মধ্যে কোনো ধরনের সমস্যা নেই। তারা খুব দ্রুত মেয়েকে জামাইয়ের কাছে পাঠিয়ে দেওয়ার চেষ্টা করছেন। তাদের কথা অনুযায়ী বলা যায়- যা শোনা যাচ্ছে তার কোনো সত্যতা নেই।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: