প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন মুশফিক

   
প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, ৪ সেপ্টেম্বর ২০২২

এশিয়া কাপে ভরাডুবির পরই টি-টোয়েন্টি ক্রিকেট থেকে টাইগার উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিমের অবসরের গুঞ্জন উঠে। সেই গুঞ্জনকে সত্যি করে এই ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিলেন এই ক্রিকেটার।

এশিয়া কাপে ব্যর্থতার পর দেশে ফিরে রোববার (৪ সেপ্টেম্বর) এক ফেসবুক স্ট্যাটাসে অবসরের ঘোষণা দেন মুশফিক। সেখানে তিনি লিখেছেন, সবাইকে সালাম এবং শুভেচ্ছা। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি। ভাল এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুন্ঠ সমর্থন আমার প্রেরনা।

টি টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে, বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো। আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরো কিছু নিয়ে আসতে পারবো দেশের জন্য। বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল) সহ অন্যান্য ফ্রেঞ্চাইজি লিগে আমি আমার খেলা চালিয়ে যাবো টি টোয়েন্টি ফরম্যাটে। আলহামদুলিল্লাহ। সবার নিকট কৃতজ্ঞতা। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

মুশফিকের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন সমর্থকরা। টাইগার এই ক্রিকেটারের বাকি দুই ফরম্যাটে দেশকে এখনও অনেক কিছুই দেওয়ার আছেন বলে বিশ্বাস করছেন তারা।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: