চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নৌকা ডুবে স্কুল ছাত্রী নিখোঁজ

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১০:৩০ পিএম

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের পদ্মার একটি শাখা নদিতে ১৩ শিক্ষার্থী নিয়ে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে ১২ জনকে জীবিত উদ্ধার করা হলেও সাজ্জিদা খাতুন (১৩) নামের এক স্কুল ছাত্রী নিখোঁজ রয়েছে। রবিবার (০৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের নামো জগনাৎপুর ফিল্টের হাট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা সাইদুর রহমান জানান, দুপুর আড়াইটার দিকে একটি প্রাইভেট সেন্টার থেকে বাড়ি আসছিল ১৩ জন স্কুল শিক্ষার্থী এতে আমার ছেলেও ছিল। ফিল্টের হাট ঘাটে নৌকার মাঝি না পেয়ে তারা নিজেই নৌকা চালিয়ে আসার চেষ্টা করে। এক পর্যায়ে নদীর মাঝামাঝি এসে একটি কালভার্টে আটকে ডুবে যায় নৌকাটি। এসময় তারা চিৎকার করলে এলাকাবাসী উদ্ধার এসে ১২ জনকে জীবিত উদ্ধার করলেও সাজ্জিদা নামে এক স্কুল ছাত্রী এখনো নিখোঁজ।

রোববার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টা ২০ মিনিটে শিবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা রজব আলী শেখ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমি ঘটনাস্থলেই রয়েছি। ১২ জনকে উদ্ধার করা গেলেও এখনও নিখোঁজ রয়েছে আরও এক স্কুল ছাত্রী। উদ্ধার অভিযান অব্যহত রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: