নেত্রকোনা প্রেসক্লাবে নবাগত পুলিশ সুপারের মত বিনিময়

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৪ পিএম

নবাগত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ আজ রাতে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। নেত্রকোনার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সাংবাদিকতার বিকাশ ঘটিয়ে সমাজের প্রকৃত চিত্র তুলে ধরে সমাজকে অপরাধমুক্ত করার লক্ষে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান।

এ প্রসংগে তিনি সাংবাদিকদের সমাজের দর্পন হিসাবে আখ্যায়িত করে বলেন, যে সাংবাদিকরা পুলিশকে তথ্য দিয়ে আইন-শৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে পারে। তিনি আসন্ন দূর্গাপূঁজার প্রসঙ্গ টেনে তিনি বলেন দূর্গা পূজা চলাকালীন সময় শান্তি এবং সম্প্রীতি রক্ষায় নেত্রকোনা পুলিশ ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করেছে, মতবিনিময়এর সময় প্রেস ক্লাব এর সহ সভাপতি বীর মুক্তিযুদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এম, মুখলেসুর রহমান খান, সাবেক সদস্য সচিব এম,ফকরুল হক, সাবেক সম্পাদক এম,কিবরিয়া হেলিম, যুগ্ম সম্পাদক এ,কে,এম আব্দুল্লাহ, অর্থ বিষয়ক সম্পাদক আকম আলতাবুর রহমান কাসেম, সিনিয়র সাংবাদিক দিলওয়ার খান ভজন দাস, সঞ্জয় সরকার সহ অনান্যরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: