বগুড়ায় চাচা-ভাতিজা ছুরিকাহত

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১১:১৭ পিএম

বগুড়ার শাহজাহানপুরে পারিবারিক কলহের জের ধরে সৎ ভাইয়ের ভাড়া করা সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন বড়ভাই ও ভাতিজা। তারা বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন। আহতরা হলেন- উপজেলার আশেকপুর ইউনিয়নের চকজোড়া পুর্বপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে রেজাউল করিম (৪২) ও তার ভাতিজা রোকনুজ্জামান রাফি (১৭)।

এ ঘটনায় আহত রোকনুজ্জামানের বাবা রফিকুল ইসলাম বাদি হয়ে রোববার সন্ধ্যায় ৬জনকে আসামি করে থানায় অভিযোগ করেছেন।  অভিযোগ সুত্রে জানাগেছে, রোববার সকালে রেজাউল করিম তার নিজ জমিতে কাজ করতে গেলে পূর্ব শত্রুতার জেরে তার সৎ ভাই গোলাম রব্বানী মুকুল (৩৫) ও সবুজ মিয়ার নেতৃত্বে তাদের ভাড়া করা একদল সন্ত্রাসী তার উপর হামলা চালায়।

এসময় রেজাউল করিমের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়। পরে রেজাউল করিমের চিৎকার শুনে তার ভাতিজা রোকনুজ্জামান রাফি এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। এসময় প্রতিবেশিরা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে যান। থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, অভিযোগ হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: