পীরগাছায় যুবলীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:১০ পিএম

রংপুরের পীরগাছায় বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের আয়োজনে সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেল ৩টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্ত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের আগে একটি প্রতিবাদ মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন প্রতিবাদকারী।

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু তারেক পাভেলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সভাপতি তসলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বিপ্লব ও মজনু মিয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ সরদার, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ওয়াসিমুল বারী সিমু, জেলা যুগ্ম আহবায়ক কামরুজ্জামান শাহিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাহিদ হাসান লিটন, উপজেলা যুবলীগের সদস্য সুলতান মাহমুদ ডায়েল, উপজেলা কৃষকদলের সভাপতি মনজুরুল হক, শ্রমিকদলের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ শাফায়েত জামিলসহ উপজেলা-ইউনিয়ন-ওয়ার্ড আ.লীগ নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: