নালিতাবাড়ীতে পুলিশী অভিযানে গ্রেফতার ৯

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩১ পিএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় এক মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ৮ আসামিসহ ৯ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আজ সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার কয়রাকুড়ি গ্রামের শেখ সাদী (৪০), পোড়াগাঁও গ্রামের নজরুল ইসলাম (৪০), রাব্বি (২৪), আলী হোসেন (৪৫), আব্দুর রহিম ওরফে অভিনাছ (৫৫), বুরুঙ্গা গ্রামের রিয়াজুল হক (৫৫) ও নজরুল ইসলাম (৩৫), আন্ধারুপাড়া গ্রামের মাহফুজা বেগম (৪৮) ও আবেদ আলী (৫৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলার কয়রাকুড়ি গ্রাম থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ শেখ সাদী নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এছাড়া বিশেষ অভিযানে বিভিন্ন এলাকা থেকে পরোয়ানাভূক্ত ৮ আসামিসহ মোট ৯ জনকে গ্রেফতার করা হয়। পরে সোমবার দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, পুলিশের বিশেষ অভিযানে এক মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলায় পরোয়ানাভূক্ত ৮ আসামীকে গ্রেফতার করা হয়েছে। মাদক ও জুয়া খেলা বন্ধে এ ধরনের পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: