ফরিদপুরের ট্রেন ও ইজি বাইকের সংঘর্ষে মা-সহ শিশু নিহত

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৩ পিএম

ফরিদপুরে ট্রেন ও ইজি বাইকের সংঘর্ষে মা ও শিশু নিহত হয়েছে। আজ সোমবার (৫ সেপ্টেম্বর) বিকালে এ ঘটনা ঘটে বলে জানা যায়। নগরকান্দা থানাধীন ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া রেল ক্রসিং এলাকায় মধুমতি এক্সপ্রেস নামক ট্রেনটি শ্রীরামদিয়া নামক স্থানে পৌছালে ভাঙ্গা থেকে রাজেন্দ্রপুরগামী একটি ইজিবাইক ২ জন যাত্রীসহ অবৈধভাবে রেললাইন অতিক্রম করার সময় ট্রেনের সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রেন ইজিবাইকটিকে প্রায় আধা কিলোমিটার ঠেলে নিয়ে যায় এবং ইজিবাইকটি দুমরে মুচরে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ইজিবাইকের ভিতরে থাকা যাত্রী লিমা (২৫) ও তার ছেলে ইমরান (৭) ঘটনাস্থলেই মারা যায়। লিমা ভাঙ্গা উপজেলার সদরদী গ্রামের ইকবালের স্ত্রী।

এদিকে নগরকান্দা ফায়ার সার্ভিস এবং নগরকান্দা থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে চলে যায়। রাজবাড়ী রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আইনি প্রক্রিয়া শেষে লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানা যায়।

স্থানীয়দের অভিযোগ ইজিবাইকটি নির্ধারিত রাস্তা দিয়ে না গিয়ে অবৈধভাবে রেল লাইনের উপর দিয় রেল ক্রসিং করার চেস্টা করার কারণে উক্ত দুর্ঘটনা ঘটেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: