নবাবগঞ্জে ভূয়া সচিব গ্রেফতার

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৯ পিএম

ঢাকার নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমানের মুঠোফোনে সচিব পরিচয়ে অনৈতিক তদবিরের অপরাধে দেওয়ান মাহবুব হোসেন (৩৫) নামে এক ভূয়া সচিবকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের শিবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ঐ গ্রামের দেওয়ান আবুল কাসেমের ছেলে। এ ঘটনায় মামলা হয়েছে।

সূত্র জানায়, গত ২৭ আগষ্ট দেওয়ান মাহবুব হোসেনের মুঠোফোন থেকে সচিব পরিচয়ে ফোন করেন। মাহবুব, স্বরাষ্ট্র মন্ত্রীর নিকট আত্মীয় পরিচয়ে তার পক্ষে একটি তদবির বাস্তবায়নের নির্দেশ করেন ইউএনওকে। এসময় মাহবুবের কথায় ইউএনওর কিছুটা সন্দেহ হয়। পরে তাকে বারবার অফিসে আসার তাগিদ দেয়া হলেও মাহবুব আসেনি। থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে নিশ্চিত হন মাহবুব ভূয়া সচিব। পরে বুধবার সকালে তার নিজ বাড়ি থেকে মাহবুবকে গ্রেফতার করা হয়।

নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, এ ঘটনায় ইউএনও নিজে বাদী হয়ে প্রতারনার মামলা করেছেন। দুপুরে তাকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: