নেতাকে দেখে হাসায় চারজন আটক!

প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৪ পিএম

পাকিস্তানের ক্ষমতাসীন রাজনৈতিক দল পাকিস্তান মুসলিম লিগের একজন নেতার দিকে তাকিয়ে হাসার কারণে চারজন যুবককে গ্রেফতার করে ২৪ ঘন্টা থানায় আটকে রেখেছে ইসলামাবাদ পুলিশ। ওই নেতার নাম আতাউল্লাহ তারার। গণমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, কোনো ধরনের চার্জ ছাড়াই ওই চার যুবককে থানায় আটকে রাখা হয়েছিল।

তবে পরবর্তীতে সমালোচনার মুখে তাদেরকে ছাড়ে দেয়া হয়।পাকিস্তানের একাধিক গনমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, মুসলিম লিগ নেতা আতাউল্লাহ তাতারের নির্দেশে জাইন, তৈমুর, সালমান ও কাদির নামে চার যুবককে ইসলামাবাদের কোহসার পুলিশ স্টেশনে আটকে রাখা হয়েছিল। কোহসার পুলিশ জানিয়েছে, ওই চার যুবক একটি রেস্টুরেন্টে আতাউল্লাহ তারারের দিকে তাকিয়ে হেসেছিল এবং তাকে ‘চোর’ বলে অভিহিত করেছিল। ধারণা করা হচ্ছে, ওই চার যুবক ইমরান খানের দল পিটিআইয়ের সমর্থক। ইমরান খানের সমর্থকরা পাকিস্তানের অন্যন্য রাজনৈতিক দলের নেতাদের নিয়ে বিভিন্ন সময় অশোভন মন্তব্য করে থাকেন।

প্রসঙ্গত, এর আগে গত জুলাইয়ে একটি রেস্টুরেন্টে পাকিস্তানের পরিকল্পনামন্ত্রীকে উদ্দেশ্য করে বিভিন্ন মন্তব্য করেন পিটিআইয়ের সমর্থকরা। মূলত ইমরান খানকে অনাস্থা ভোটে ক্ষমতাচ্যুত করার পর অন্যন্য রাজনৈতিক দলগুলোর প্রতি ক্ষোভ বেড়েছে দেশটির সাধারণ মানুষের। এদিকে ইসলামাবাদ পুলিশ জানিয়েছে, খুব গুরুতর কোনো কিছু ঘটেনি। ওই চার যুবককে ছেড়ে দেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: