পূজায় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবি উদযাপন কমিটির

প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০২২, ০২:১৯ পিএম

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: পহেলা অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে সনাতন ধর্মানুসারিদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা। সে উপলক্ষ্যে আইন শৃঙ্খলাসহ প্রস্তুতি সভার আয়োজন করেছে মির্জাপুর থানা। শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মির্জাপুর থানা হলরুমে এই সভার আয়োজন করা হয়।

সভায় পূজা উদযাপন কমিটির উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে নেতৃবৃন্দ পূজোয় আইন শৃঙ্খলার বিষয়টি নিয়ে নানা দাবি রাখার পাশাপাশি পূজোয় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের জোর দাবি জানান বক্তব্য প্রদানকারীরা।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মির্জাপুর শাখার সদস্য সচিব বাবু স্বপন কুমার সাহার সঞ্চালনা ও মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পূজা উদযাপন কমিটি মির্জাপুর শাখার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, সদস্য সচিব বিপ্লব কুমার সাহা, বাংলাদেশ হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মির্জাপুর শাখার সভাপতি ইঞ্জিনিয়ার যতীন সরকার, সাধারণ সম্পাদক ও মির্জাপুর প্রেস ক্লাবের সভাপতি নিরঞ্জন পাল, পৌর শাখার সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, পূজা উদযাপন কমিটির সাবেক সাধারণ সম্পাদক পিযুষ কান্তি সাহা, মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে মির্জাপুর থানার উপ পরিদর্শক মো. মোশারফ হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত পূজা উদযাপন কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: