সিলেটের গোলাপগঞ্জে চিকিৎসা নিতে এসে ধর্ষণের শিকার নারী, কবিরাজ আটক

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২, ১২:১৭ এএম

সিলেটের গোলাপগঞ্জে কবিরাজী চিকিৎসা নিতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এ ঘটনায় ভুক্তভোগী নারী একটি মামলা দায়ের করলে মামলার প্রধান অভিযুক্ত কবিরাজ সুহেল মিয়া (৩৫) কে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে র‍্যাব ও গোলাপগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে বিয়ানীবাজার থানার দুবাগ এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত কবিরাজ সুহেল মিয়া আমুড়া ইউনিয়নের উত্তর ধারাবহর গ্রামের সইর আলির পুত্র। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম। তিনি জানিয়েছেন, আসামীকে আগামীকাল শনিবার আদালতে প্রেরণ করা হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোলাপগঞ্জ উপজেলার পাশ্ববর্তী কানাইঘাট উপজেলা থেকে কবিরাজী চিকিৎসা নেওয়ার জন্য এক নারী গত ১ সেপ্টেম্বর সুহেল মিয়ার কাছে আসলে সে বিভিন্ন টালবাহানায় নারীকে সন্ধ্যা পর্যন্ত আটকে রাখে। এরপর সন্ধ্যা অনুমান ৭টার দিকে অপর আরেক আসামি সহ কবিরাজ সুহেল নারীকে জোরপূর্বক পর্যায়ক্রমে ধর্ষণ করে।

এ ঘটনার পর ওই ভুক্তভোগী মহিলা গত ৪ সেপ্টেম্বর গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং ০৫, তারিখ ০৪/০৯/২২ইং) দায়ের করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: