জয়পুরহাটে ধর্ষণচেষ্টার অভিযোগ, গ্রেফতার ১

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২, ০২:৫০ পিএম

জয়পুরহাট সদর উপজেলার ধলাহার ইউনিয়নের ভানাই কুশলিয়া গ্রামের ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রবিবার (১১ সেপ্টম্বর) দুপুরে একই গ্রামের মোঃ নাজমুল হক (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতারকৃত নাজমুল হক ভানাই কুশলিয়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে। বাদীর অভিযোগ তার ৭ বছর বয়সের শিশু কন্যা কে কৌশলে শুক্রবার আড়ালে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করার সময় সেখান থেকে পালিয়ে আসে। এ কথা কাউকে বললে ভিকটিমকে মেরে ফেলা হবে এমন ভয় দেখালে সে কাউকে কিছু বলেনি। শনিবার পুনরায় আসামি একই আচরণ করলে ভিকটিম তার মা সহ আত্মীয়স্বজনকে বিষয়টি বলে দেয়।

এ অবস্থায় স্থানীয় লোকজন আসামিকে আটক করে মাননীয় পুলিশ সুপার মহোদয় ফোন দিলে চক বরকত ফাড়ির পুলিশ অফিসার ফোর্স আসামিকে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে। ধর্ষন চেষ্টার অভিযোগে জয়পুরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান, ওসি সিরাজুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: