ছাত্রদলের ৩০২ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৯ পিএম

ছাত্রদলের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ৩০২ জন ছাত্রনেতা স্থান পেয়েছে। এতে কাজী রওনকুল ইসলাম শ্রাবণকে সভাপতি, সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে চলতি বছরের গত ১৭ এপ্রিল কাজী রওনকুল ইসলামে সভাপতি, সাইফ মাহমুদকে সাধারণ সম্পাদক, রাশেদ ইকবাল খানকে জ্যেষ্ঠ সহসভাপতি, মো. রাকিবুল ইসলামকে জ্যেষ্ঠ যুগ্ম-সাধারণ সম্পাদক ও আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়াকে সাংগঠনিক সম্পাদক করে পাঁচ সদস্যের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছিল।

নতুন এই কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি পদে ২১ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ৮২ জন, সহসাধারণ সম্পাদক পদে ৬২ জন, সহসাংগঠনিক সম্পাদক পদে ৩৯ জন, সম্পাদক মণ্ডলীতে বিভিন্ন পদে ৭৩ জন এবং সদস্য পদে ২০ জনের নাম ঘোষণা করা হয়েছে।

এছাড়া ৩৩ সদস্য বিশিষ্ট ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের নতুন আংশিক কমিটিতে খোরশেদ আলম সোহেলকে সভাপতি, আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক, ইজাজুল কবির রুয়েলকে জ্যেষ্ঠ সহসভাপতি, মমিনুল ইসলাম জিসানকে জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক ও মাসুদুর রহমান মাসুদকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়েছে।

নতুন এই ঢাবির আংশিক কমিটিতে সহসভাপতি পদে ২ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ২০ জন, সহসাধারণ সম্পাদক পদে ২ জন এবং সহসাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদক, ছাত্রী বিষয়ক সম্পাদক পদে ১ জনের নাম ঘোষণা করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: