কালা চশমা গানের সঙ্গে নাচলেন জাহানারারা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ১২:০২ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে অংশ নিতে এখন দুবাই আছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। মাঠের খেলা শুরু হওয়ার আগে ফুরফুরে মেজাজে আছে ক্রিকেট দল। আর তাই বলিউডের ‘কালা চশমা’ গানের তালে তালে নাচতে দেখা গেল তাদের।

জাতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড় জাহানারা আলম তার নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে নাচার সেই ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যায়, ‘কালা চশমা’ গানের সঙ্গে ড্যান্স করছেন জাহানারা, রুমানা, সালমারা।

সম্প্রতি বাংলাদেশের সাবেক ক্রিকেটারদেরও বলিউডের এই গানের সঙ্গে নাচতে দেখা যায়। ভারতে রোড সেফটি সিরিজ খেলতে যাওয়া বাংলাদেশ লিজেন্ডসের তারকাদের ওই ড্যান্সের ভিডিও সোশ্যঅল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এই মুহূর্তে টুর্নামেন্টটি খেলার জন্য ভারতে অবস্থান করছে আব্দুর রাজ্জাক, অলক কাপালি, মেহরাব হোসেন অপি, শাহাদাত হোসেনরা। সেখানে একটি রিল ভিডিও করেছেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটাররা। ওই ভিডিওতে বলিউডের জনপ্রিয় গান ‘কালা চশমা’র সঙ্গে নাচতে দেখা যায় তাদের।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: