ভারতীয় সাংবাদিকের মোবাইল কেড়ে নিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ০৩:০২ পিএম

এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানের হারের পরে মেজাজ ঠিক রাখতে পারলেন না পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজা। ম্যাচের পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মেজাজ হারান তিনি। এক ভারতীয় সাংবাদিকের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। সাংবাদিকের মোবাইলও কেড়ে নেন রমিজ।

ম্যাচের পরে এক সাংবাদিক রমিজকে প্রশ্ন করেন, পাকিস্তানের সমর্থকরা দুঃখে রয়েছেন। তাঁদের জন্য কোনও কিছু বলতে দিতে চান? উত্তরে রমিজ বলেন, আপনি নিশ্চয় ভারত থেকে এসেছেন। আপনারা তো খুব খুশি হয়েছেন। রমিজকে পাল্টা ওই সাংবাদিক জানান, তাঁরা খুশি হননি। সাংবাদিক আরও বলেন, আমি দেখলাম পাকিস্তানের সমর্থকরা কাঁদছেন। আমি কি কিছু ভুল বললাম? এর পর মাথা ঠান্ডা রাখতে পারেননি রমিজ। তিনি বলেন, আপনি সবাইকে এক করে ফেলছেন। এটা ঠিক নয়। এ কথা বলার পরেই এগিয়ে গিয়ে সেই সাংবাদিকের মোবাইল কেড়ে নেন রমিজ।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যানের এই ব্যবহার ভাল ভাবে নেননি ওই ভারতীয় সাংবাদিক। তিনি টুইট করে লেখেন, আমার প্রশ্ন কি ভুল ছিল? পাকিস্তানের সমর্থকরা কি দুঃখে ছিলেন না? বোর্ডের চেয়ারম্যান হিসাবে এই কাজ করা রমিজের উচিত হয়নি। আমার মোবাইল কেড়ে নেওয়া উচিত হয়নি তার।

এশিয়া কাপের ফাইনাল দেখতে দুবাইয়ে ছিলেন রমিজ। ম্যাচের শুরুর দিকে দেখা যাচ্ছিল, হাসিমুখে বসে তিনি। কিন্তু সময় যত এগোয় তত মুখ গম্ভীর হয় তাঁর। শেষ দিকে একেবার থম মেরে গিয়েছিলেন রমিজ। ম্যাচের পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকলেও বোঝা যাচ্ছিল, ভিতরে ভিতরে রেগে রয়েছেন তিনি। তার পরে সাংবাদিকদের সামনে সেই রাগের বিস্ফোরণ হল। ভারতীয় সাংবাদিকের সামনে মেজাজ হারালেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান। সূত্র: আনন্দবাজার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: