উর্বশীকে চিনেন না নাসিম, জবাব দিলেন নায়িকা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৩ পিএম

ইদানিং বেশ ঘন ঘন খবরের শিরোনাম হচ্ছে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। কয়েকদিন আগেই ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে তার অতীত সম্পর্ক নিয়ে কাঁদা ছোড়াছুড়ি হয়েছে। তাদের সেই বিতর্ক না থামতেই এবার ফের আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। তবে এবার কোনো ভারতীয় ক্রিকেটারকে ঘিরে নয় এবার আলোচনার কেন্দ্রবিন্দু এক পাকিস্তানি পেসার। কয়েকদিন আগেই এশিয়া কাপের সুপার ফোরে ভারতকে ৫ উইকেটে হারায় পাকিস্তান। স্টেডিয়ামে বসে দুই চির প্রতিদ্বন্দ্বীর খেলা উপভোগ করেন উর্বশী। সে ম্যাচের পর পাকিস্তানি পেসার নাসিম শাহকে নিয়ে একটি ভিডিও প্রকাশ করেন তিনি।

সেই ভিডিও প্রকাশের পর নাসিম শাহ জানিয়েছিলেন যে তিনি উর্বশী রাউতেলাকে চেনেন না। পাকিস্তান পেসারের সেই কথার উত্তর দিলেন বলিউড অভিনেত্রী। তিনি জানালেন যে, তাঁর মিডিয়া দল কিছু ভিডিও বানিয়েছে যেখানে একাধিক অন্য মানুষ রয়েছেন। তাঁদের নিয়ে কোনও ধরনের কথা সংবাদমাধ্যমে হোক, সেটা চান না উর্বশী।

নাসিম এবং উর্বশীকে নিয়ে একটি ভিডিও তৈরি করা হয়। নেটমাধ্যমে তাঁদের নিয়ে কথা শুরু হয়। সেই বিষয় নিয়ে নাসিম বলেন, কে উর্বশী, তা-ই তো আমি জানি না। আমি জানিও না লোকজন কেন এমন ভিডিও বানাচ্ছে। আমি আপাতত ক্রিকেটেই মনোনিবেশ করতে চাই। উত্তরে উর্বশী নেটমাধ্যমে লেখেন, কিছু দিন আগে আমার ভক্তদের তৈরি কিছু ভিডিও নেটমাধ্যমে পোস্ট করে। সেখানে অন্য মানুষরাও ছিলেন। সংবাদমাধ্যমকে অনুরোধ করব এই নিয়ে কোনও রকম খবর না ছড়াতে।

পাক পেসার নাসিমের বক্তব্যের পর নেটমাধ্যমে উর্বশীকে নিয়ে হাসি-মশকরা করতে শুরু করেন নেটাগরিকদের এক অংশ। তাঁকে নিয়ে তৈরি হতে থাকে মিম। সেই কারণেই উর্বশীর পক্ষ থেকে এই বার্তা দেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: