শ্রীলঙ্কার বিরুদ্ধে জিতলে বাংলাদেশেরও চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ থাকতো: পাপন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ০৭:০০ পিএম

গ্রুপ পর্বে শ্রীলংকার বিরুদ্ধে জয় পেলে এশিয়া কাপে বাংলাদেশেরও চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ থাকতো বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তিনি বললেন, শ্রীলঙ্কার কাছে ওই ম্যাচটা হারের কোনো কারণ নেই। আমরা যদি সেই ম্যাচটা জিততাম, তাহলে আমাদেরও সুযোগ আসতে পারতো। বলা তো যায় না। কিন্তু মাঠের পারফরমেন্স ক্রিকেটারদের ওপর নির্ভর করে। কিন্তু বাংলাদেশ দল খুবই ভালো।

এর আগে চএশিয়া কাপ-২০২২ এ বাচাঁ মরার লড়াইয়ে শ্রীলংকার বিপক্ষে আজ মাঠে নেমেছিল বাংলাদেশ। প্রাণ-পণ লড়াই করেও শেষ রক্ষা হলো না টাইগারদের। আর এর অন্যতম প্রধান কারণ ছিলো বাজে ফিল্ডিংয়ের সঙ্গে বোলারদের ছন্নছাড়া বোলিং। আর তা নিয়েই আক্ষেপ প্রকাশ করেন পাপন। এছাড়া ক্রিকেট খেলায় সুযোগের সদ্ব্যবহার করতে হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি। পাপন জানান, ভারত একটা ক্যাচ মিস করে টুর্নামেন্ট থেকে আউট হয়ে গেছে। পাকিস্তান আজকে ক্যাচ মিস করেছে। আমরা ক্যাচ মিস করেছি। ছোট ছোট ভুলগুলো আমরা যত দিন পর্যন্ত ঠিক করতে না পারব, তত দিন পর্যন্ত এ রকম অবস্থা থাকবে।

প্রসঙ্গত, সদ্য শেষ হওয়া এশিয়া কাপে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে টাইগাররা। আফগানিস্তান ও শ্রীলঙ্কার কাছে হেরে শেষ চারে আর উঠতে পারেনি সাকিব আল হাসানের দল। তবে, দুবাইয়ে অন্য সব দেশের বোর্ডের সভাপতিদের সঙ্গে গ্যালারিতে এশিয়া কাপ ফাইনাল উপভোগ করতে দেখা গেছে বিসিবিকে সভাপতিকে। শ্রীলঙ্কা চ্যাম্পিয়ন হওয়ার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে তাই এসব মন্তব্য করেন নাজমুল হাসান পাপন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: