বনানী কবস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাজেদা চৌধুরী

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ০৭:২১ পিএম

বনানী কবস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন জাতীয় সংসদের উপনেতা ও আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা বনানী কবস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাজেদা চৌধুরী। সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে তার দাফন সম্পন্ন করা হয়।

এরআগে সকালে নগরকান্দায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর দুপুরে সাজেদা চৌধুরীর মরদেহ ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসা হয়। সেখানে আ.লীগের এই নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সর্বস্তরের মানুষ। এরপর বিকেল ৫টার দিকে তার মরদেহ নিয়ে আসা হয় তার চিরচেনা আঙিনা বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে বাংলাদেশের জাতীয় পতাকা ও দলের পতাকায় মোড়ানো কফিনে দলীয় নেতারা শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বাদ আসর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে আরেকটি জানাজা শেষে বনানী কবরস্থানে এই মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন করা হয়।

দাফনের সময় উপস্থিত ছিলেন পরিবারের সদস্যরা। তাদের সঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমানসহ দলের অসংখ্য নেতাকর্মী, ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: