ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ০৮:১২ পিএম

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে দল ঘোষণা করেছে আসরের অন্যতম হট ফেভারিট ভারত। রোহিত শর্মার নেতৃত্বে ১৫ সদস্যের মূল স্কোয়াডের পাশাপাশি স্ট্যান্ডবাই হিসেবে থাকছেন আরো চারজন। অনেকটা চমক হীন একটা দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। চোট কাটিয়ে দলে ফিরেছেন জসপ্রত বুমরাহ ও হার্শাল প্যাটে। চোটে পড়ায় দলে রাখা হয়নি অন্যতম অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজাকে।

এছাড়া দলে জায়গা হয়েছে রবীচন্দ্রন অশ্বিনকে। পেসার মোহাম্মদ শামিকে স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে। সদ্য শেষ হওয়া এশিয়া কাপে খেলা দীপক হুডাকে রাখা হয়েছে দলে। ছিটকে পড়া জাদেজার পরিবর্তে জায়গা হয়েছে বাঁহাতি স্পিনার অক্ষর প্যাটেলের।

বিশ্বকাপের দলের সঙ্গে আসন্ন দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া সিরিজের জন্যও দল ঘোষণা করেছে বিসিসিআই।

ভারতের বিশ্বকাপ দল : রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, রিশভ পন্ত, দিনেশ কার্তিক, দীপক হুদা, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, হার্দিক পান্ডিয়া, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্শাল প্যাটেল ও আর্শদীপ সিং।

স্ট্যান্ডবাইঃ- মোহাম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই ও দীপক চাহার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: