ফিল্মি স্টাইলে পুলিশকে গুলি করে আসামি ছিনতায়ের ঘটনায় বাবা-ছেলেসহ আটক ৩

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পুলিশকে গুলি করে ছিনিয়ে নেওয়া আসামি ও তার ছেলেসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে গাজীপুরের টঙ্গী থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের বাসিন্দা মন্নাফ ওরফে মনেক (৫০), তার ছেলে শিপন (৩০) ও তাদের সহযোগী শরীফুল। মনেক ডাকাতি, চুরি, হত্যা, ধর্ষণসহ ১৫টি মামলা ও তার ছেলে শিপন ডাকাতি-মাদকসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আসামি মনেক ও তার ছেলে শিপনকে গ্রেফতার করতে অভিযান চালায় পুলিশ। এ সময় গ্রেফতার করা হয় মনেককে। এ সংবাদ পেয়ে তার ছেলে শিপনসহ কয়েকজন দুদিক থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় মনেকসহ হামলাকারীরা পালিয়ে যান। হামলাকারীদের গুলিতে নবীনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সোহেল ও উপ-পরিদর্শক (এসআই) রনি সোরে রানা গুলিবিদ্ধ হন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ বিডি২৪লাইভকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাবা-ছেলেসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের নিয়ে অভিযান অব্যাহত আছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: