তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর চেতনায় দেশকে এগিয়ে নিতে হবে: মেয়র টিটু

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৪ পিএম

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, বঙ্গবন্ধু তারুণ্যের শক্তিতে বিশ্বাস করতেন। সকল লড়াই সংগ্রামে তরুণেরা ছিল তার মূল চালিকাশক্তি। তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশকে এগিয়ে নিতে হবে।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়নে ময়মনসিংহ জেলা সমিতি আয়োজিত নবীনবরণ, বিদায়, পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। স্বাধীনতার পর ৬ টি বিশ্ববিদ্যালয় দিয়ে যাত্রা শুরু হলেও দেশে প্রায় দেড় শতাধিক সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় রয়েছে। ভর্তি ও পাশের হার বৃদ্ধি, উপবৃত্তি প্রদান, বছরের শুরুতে বই তুলে দেওয়া ইত্যাদি নানা কার্যক্রমে শিক্ষাক্ষেত্রে আমাদের অগ্রযাত্রা আজ বিশ্বব্যাপী প্রশংসিত।

এসময় উপস্থিত ছিলেন, ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিসুজ্জামান আনিস, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেনারি এন্ড এনিমেল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, ড. রাশিদা খাতুন, মসিকের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আবুল বাশারসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: