পীরগাছা থেকে জেলা পরিষদের নির্বাচনে আ.লীগের আব্দুল হান্নান ও দুলালী বেগম মনোনীত

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৮ এএম

আসন্ন রংপুর জেলা পরিষদ নির্বাচনে পীরগাছা উপজেলা আ.লীগের প্রবীণ রাজনীতিবিদ আব্দুল হান্নান ও দুলালী বেগমকে সদস্য পদের জন্য মনোনীত করা হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৫টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আ.লীগের কার্যকরি সভায় সর্বসম্মতিক্রমে তাদেরকে নির্বাচিত করা হয়।

উপজেলা আ.লীগের সভাপতি তসলিম উদ্দিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, সহসভাপতি জাহাঙ্গীর আলম জালাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, কল্যাণী ইউনিয়ন চেয়ারম্যান নুর আলম, পারুল ইউনিয়ন চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, ইটাকুমারী ইউনিয়ন চেয়ারম্যান আবুল বাশার, অন্নদানগর ইউনিয়ন চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শকিফুল ইসলাম বিপ্লব ও মজনু মিয়া, পারুল ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এবিএম মিজানুর রহমান সাজু ও উপজেলা-ইউনিয়ন-ওয়ার্ড আ.লীগ নেতৃবৃন্দসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

পরে সভায় সর্বসম্মতিক্রমে উপজেলা আ.লীগের সহসভাপতি আব্দুল হান্নান ও উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক দুলালী বেগমকে মনোনীত করা হয়েছে।

উল্লেখ্য, আব্দুল হান্নান ১৯৭৮ সালে উপজেলা আ.লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, ১৯৮৫-১৯৯০ সালে যুগ্ম সাধারণ সম্পাদক, ১৯৯৩-২০০৮ সালে সাংগঠনিক সম্পাদক ছিলেন। ২০০৮ সালের পর থেকে উপজেলা আ.লীগের টানা দুইবার সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। অপরদিকে দুলালী বেগম পীরগাছা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মৃত দেলোয়ার হোসেনের মেঝো মেয়ে। আগামী অক্টোবর মাসের ১৭ তারিখে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা আ.লীগের সহসভাপতি আব্দুল হান্নান বলেন, আপনারা আমাকে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচন করার জন্য মনোনীত করেছেন। সেজন্য আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমি ভোটে নির্বাচিত হলে সব ভেদাভেদ ভুলে সবাইকে নিয়ে কাজ করব। আপনাদের উন্নয়নের সহযোগী হবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: