মাহি মা হলে বাজি ফাটাবেন পরীমণি!

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০২:১৮ পিএম

ঢাকায় সিনেমার জনপ্রিয় তারকা মাহিয়া মাহি সরকার মা হচ্ছেন। সোমবার (১২ সেপ্টেম্বর) তার নিজ ফেসবুক একাউন্টে এক স্ট্যাটাসে এ সুখরটা তিনি নিজেই জানান।

স্ট্যাটাসে মাহি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম আছেন সবাই? আমিতো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন রাত কিভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছিনা। প্রচন্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি ইনশাআল্লাহ, সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে মাহির মা হওয়ার খবরে উচ্ছাস প্রকাশ করেছে আরেক অভিনেত্রী পরীমণি। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) নিজ ফেসবুক ওয়ালে অভিনেত্রীকে শুভকামনা জানিয়ে পরীমণি লিখেছেন, 'দল ভারী হয়ে গেল আমাদের লালালা বাজি ফাটাবো শুধু বাজিইইই… অনেক দোয়া, অনেক ভালোবাসা।’

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। স্বামী রাকিব পেশায় ব্যবসায়ী। এরপর থেকেই সিনেমা থেকে দূরে চলে গিয়েছে এই অভিনেত্রী। মন দিয়েছেন সংসারে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: