নেশা জাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন ও দেশীয় তৈরি চোলাইমদ উদ্ধার, গ্রেফতার ৪

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৩ পিএম

জেলার পাঁচবিবি উপজেলায় র‌্যাব ও পুলিশ পৃথক ভাবে সোমবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে নেশা জাতীয় বুপ্রেনরফিন ইনজেকশান ও দেশীয় তৈরি চোলাইমদ সহ মাদক ব্যবসায়ী ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান জানান, গোপন সংবাদে খবর পেয়ে পাঁচবিবি উপজেলার পূর্ব উচনা এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৫ পিস নেশা জাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ মামুন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। সে স্থানীয় উচনা গ্রামের বেলাল হোসেনের ছেলে। মামুন র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদক বুপ্রেনরফিন ইনজেকশন অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। অপরদিকে, পাঁচবিবি থানা পুলিশের সদস্যরা ধরঞ্জী ইউনিয়নের রায়পুর এলাকায় অভিযান চালিয়ে দেশীয় তৈরি ৫১০ লিটার চোলাইমদসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, একই উপজেলার ধরঞ্জী গ্রামের যতনা সাদা (৬০), রমেশ সাদা (২৮) ও বিপ্লব সাদা (২১)। পাঁচবিবি থানার পুলিশের উপপরিদর্শক নূর আমিন জানান, গোপন সংবাদে খবর পেয়ে রায়পুর এলাকায় অভিযান চালিয়ে তাদের ৫১০ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পাঁচবিবি থানায় পৃথক ভাবে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা রয়েছে বলে জানান, পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: