হালুয়াঘাটে প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৩ পিএম

প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগ বিধি বাস্তবায়নসহ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা কর্মবিরতি পালন করছেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও), জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসার (ডিআরআরও) পদটি আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় উচ্চমান সহকারী ও নিম্নমান সহকারীদের পদ নাম পরিবর্তন এবং অধিদপ্তরের সকল বিভাগীয় শূন্য পদ পূরণসহ প্রস্তাবিত নিয়োগবিধি ও জনবল কাঠামো বাস্তবায়ন করার দাবিতে সারাদেশের ন্যায় মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) উপজেলা কার্যালয়ে সামনে ২য় দিন অবস্থান নিয়ে সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি পালন করেন হালুয়াঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

এ সময় কর্মবিরতিতে অংশ নেন উপ-সহকারী প্রকৌশলী মো.আনোয়ার হোসেন শামীম, অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর মুদ্রাক্ষরিক মো.নিজাম উদ্দিন, কার্য-সহকারী শাহরিয়া হাসান শুভ, অফিস সহায়ক আবুল কাশেম প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: