বিয়ের দিনই মা হতে চান রাখি সাওয়ান্ত

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৩ পিএম

বিয়ের দু-মাসের মাথায়ই মা হওয়ার খবর জানিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। বাবা হচ্ছেন রণবীর কাপুর। তবে কী বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া? অভিনেত্রীর বেবিবাম্প দেখে অনেকের মনেই এই প্রশ্ন উঠছে এখন। যদিও আলিয়ার মা হওয়ার খবরে বার বারই নিজের মাসি হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করেছেন রাখি সাওয়ান্ত। এখন বেশিরভাগ সময়ই রাখিকে দেখা যায় প্রেমিক আদিল খানের সঙ্গে। বলি পাড়ার এই নতুন জুটির প্রেম-ভালোবাসা সবটাই খুল্লামখুল্লা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার মা হওয়া প্রসঙ্গে মজা করে বসেন রাখি। আদিল পাশে থাকাকালীন পাপারাৎজ্জোকে রাখি বলেন, এই যেমন আলিয়া বিয়ের দু’ মাসের মধ্যেই মা হওয়ার কথা সবাইকে জানিয়েছে, আমি তো চাই বিয়ের দিনই আমি মা হয়ে যাই। আমার ফোলা পেট যেন তখনই সবার চোখে পড়ে।

আলিয়ার মা হওয়ার খবর আসার পর পরই রাখি সংবাদমাধ্যমের সামনে বলেছিলেন, আমি আর আলিয়া একই ইন্ডাস্ট্রির। আলিয়া আমার খুব ভালো বন্ধু, আপনারা সবাই হয়তো অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সময় দেখেছেন। ও আমাকে পছন্দ করে, ভালোবাসে। যখনই দেখা হয় কথা বলি। ওর সন্তান আমাকে মাসি বলে ডাকতে পারে। কারণ আমার যখন বাচ্চা হবে, সে আলিয়াকে মাসি বলে ডাকবে।

কাজের থেকে আজকাল ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন রাখি সাওয়ান্ত। বিশেষ করে জীবনে আদিলের প্রবেশের পর থেকে প্রেমিকের সঙ্গেই বেশিরভাগ সময় কাটান রাখি। আগে খোলামেলা পোশাক পরলেও, এখন সম্পূর্ণ গা ঢাকা পোশাকেই দেখা যায় তাঁকে। আচমকা ড্রামা কুইন’ য়ের এই ভোল বদল কেন? জানা গিয়েছে, ব্যবসায়ী প্রেমিক আদিল খান ডুরানি চান না ছোট পোশাকে দেখা যাক রাখিকে। প্রেমিকের কথায় সম্মতি জানিয়ে সম্প্রতি নিজেকে বদলে ফেলেছেন ড্রামা কুইনও। সূত্র: হিন্দুস্তান টাইমস।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: