কুলাউড়ায় ফ্রিজে মেয়াদ উত্তীর্ণ ঔষধ, ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪১ পিএম

মৌলভীবাজার জেলার কুলাউড়ায় ফ্রিজে মেয়াদ উত্তীর্ণ ঔষধ পাওয়ায় এক ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) উপজেলার উছলাপাড়াসহ বিভিন্ন জায়গায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয় কর্তৃক অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানে কুলাউড়া থানার পুলিশ ফোর্সের সদস্যগণ সহযোগিতা করেন। উক্ত অভিযানের নেতৃত্বে ছিলেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন।

উক্ত অভিযানে ফ্রিজের মধ্যে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ও ঔষধ পাওয়া যাওয়া, সেবার মূল্য তালিকার চেয়ে অতিরিক্ত অর্থ আদায় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে উছলাপাড়ায় অবস্থিত ইউনি এইড ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়। আজকের অভিযানে মোট ১ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৫০ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন বলেন, ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসীর অনিয়ম ও সেবার মান উন্নয়নে কাজ করছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর । ন্যায্য দামে সেবা প্রাপ্তি নিশ্চিত করার এবং আইন মেনে স্বাস্থ্য সেবা পরিচালনার লক্ষ্যে অভিযান চলমান থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: