প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কুষ্টিয়ার খোকসায় সাপের কামড়ে শাশুড়ী ও পুত্রবধুর মৃত্যু

   
প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২২

ছবিঃ সংগ্রহীত

ওয়ালিদুজ্জামান শুভ, কুষ্টিয়া থেকে: কুষ্টিয়ার খোকসায় বিষাক্ত সাপের কামড়ে শাশুড়ী ও পুত্র বধুর মৃত্যু হয়েছে। উপজেলার জয়ন্তীহাজরা ইউনিয়নের মামুদানিপুর গ্রামে সোমবার রাত সাড়ে ১০ টার দিকে বসত ঘর থেকে সাপ কামড়ালে কুষ্টিয়া সদরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮ টার দিকে দুজনেরই মৃত্যু হয়। সাপের কামড়ে মারা গেছেন জয়ন্তীহাজরা ইউনিয়নের মামুদানিপুর গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী জয়নব বেগম (৪৮) ও তার ছেলে হাবিবুল বাশারের স্ত্রী কামরুন নাহার (১৭)।

মৃত কামরুন্নাহারের স্বামী হাবিবুল বাশার জানান, সোমবার রাত সাড়ে দশটার দিকে তারা ঘুমন্ত অবস্থায় ছিলেন। এসময় হঠাৎ করেই তার স্ত্রী কামরুন্নাহার হাত-পা জ্বলে যাচ্ছে বলে চিৎকার করলে পাশের ঘর থেকে তার মা এসে কামরুন্নাহারকে সেবা করা অবস্থায় মাকেও বিষধর সাপ দংশন করে। পরবর্তীতে স্থানীয় কবিরাজ দেখানো হয়। কিন্তু তাদের অবস্থার পরিবর্তন না হওয়ায় ভোররাতে দুজনকেই খোকসা উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮ টার দিকে দুজনই মারা যান।

এ বিষয়ে খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, সাপের কামড়ে শাশুড়ী ও পুত্র বধুর মৃত্যু হয়েছে এমন খবর পেয়েছি। তবে বিষয়টি নিশ্চিত হবার জন্য তাদের মরদেহ ময়না তদন্তের পর দাফনের অনুমতি দেয়া হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: