শেরপুরে বাসের সঙ্গে সংঘর্ষে অটোচালক নিহত

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৮ পিএম

শেরপুরে বাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মঞ্জুর হোসেন (৫৫) নামের এক অটোচালক নিহত হয়েছেন। এ ঘটনায় জবেদা বেগম (৫৫) নামে অপর এক যাত্রী আহত হয়েছেন। নিহত মঞ্জুর হোসেনের বাড়ি শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের পশ্চিম কুমরী গ্রামে।

আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে শহরের নওহাটা খোয়ারপাড় শাপলা চত্বর মোড়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত অটোরিকশার যাত্রী জবেদা বেগম জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী। তাঁকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১২টার দিকে ঢাকা থেকে একটি যাত্রীবাহী বাস জামালপুরের বকশীগঞ্জ যাওয়ার সময় শহরের নওহাটা খোয়ারপাড় শাপলা চত্বর মোড়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোচালক মঞ্জুর হোসেন ও যাত্রী জবেদা বেগম গুরুতর আহত হন। দুর্ঘটনার পরপরই পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোচালক মঞ্জুর হোসেনকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ও ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে বাসের চালক পলাতক রয়েছে বলে ওসি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: