মেংলায় কোস্টগার্ডের অভিযানে বিপুল পরিমাণ চোরাই ডিজেলসহ ট্রলার জব্দ

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৬:১২ পিএম

কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি বেইস মোংলা কর্তৃক অভিযানে বিপুল পরিমাণ চোরাই ডিজেলসহ একটি স্টিল বডি ট্রলার জব্দ করা হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত ১:৪৫ মিঃ মোংলা উপকূলবর্তী এলাকা থেকে চোরাই ডিজেলের এই চালান জব্দ করা হয়।

বুধবার দুপুরে লেঃ কমান্ডার এম মামুনুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে মোংলা উপকূলবর্তী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১ টি ইঞ্জিন চালিত স্টিল বডি ট্রলার থেকে আনুমানিক ৫ হাজার ৪৮০ লিটার চোরাই ডিজেলসহ জাহাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের প্রায় ১ হাজার মিটার রশি জব্দ করা হয়।

এ সময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত চোরাই ডিজেল, রশি এবং ট্রলারটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়। তবে এর সঙ্গে জড়িতদের খুঁজে পেতে অনুসন্ধান চালছে বলে জানিয়েছে কোস্টগার্ড।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: