আওয়ামী লীগ কোনো নির্বাচনেই তাদের প্রতিদ্বন্দ্বী দেখতে চায় না: ফখরুল

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৫ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ কোনো নির্বাচনে তাদের প্রতিদন্দ্বী দেখতে চাই। সেটা হোক জাতীয়, কিংবা অন্য নির্বাচন। বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় ঠাকুরগাঁও শহরের কালীবাড়িতে নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন ফখরুল।

মহাসচিব বলেন, আমরা যুগপৎ আন্দোলনের প্রস্তুতি নিচ্ছি, দ্রুত পরিকল্পনা প্রকাশ করা হবে। বিএনপির নেতা আছে বলেই সরকার বিএনপিকে ভয় পায়। তিনি বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি সু-সংগঠিত হচ্ছে। সেই সঙ্গে আগামীতে তত্ত্বাবধায়ক সরকারের যে আন্দোলন সেই আন্দোলনে তারেক রহমানের নেতৃত্বেই বিএনপি আন্দোলনকে সফল করবে।

ফকরুল বলেন, এই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবেনা। আমরা তত্ত্বাবধায়ক ছাড়া কোনো নির্বাচনে অংশ গ্রহণ করবো না। ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সন্ত্রাসী দল। সন্ত্রাসী করেই তারা ক্ষমতায় টিকে আছে। আওয়ামী লীগ যে সন্ত্রাসী দল এটার প্রমাণ ঠাকুরগাঁওয়ের রুহিয়ার ঘটনা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীনসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: