ফরিদপুরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫০ পিএম

ফরিদপুরে ৪র্থ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ফরিদপুর সদর উপজেলার মাচ্চড় ইউনিয়নের ধূলদি গেট এলাকায় ৪র্থ শ্রেণিতে পড়ুয়া ১১ বছরের এক কিশোরীর ধর্ষণের শিকার হয়েছে বলে জানাযায়। মাচ্চচড় ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বর মো. মোতালেব সেখ, বুধবার (১৪ সেপ্টেম্বর) গনমমাধ্যম কে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ধর্ষিতার বাবা গনমমাধ্যম কে বলেন, গতকাল মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) পরিবারের সবাই পাশের গ্রামের আমার শশুর বাড়ী যায়। মেয়েটি বাড়ীতে হাস মুরগী দেখাশুনা সহ রাতের খাবার রান্নার জন্য বাসায় রেখে যাই। মুশলধারে বৃষ্টির মধ্যে মেয়েটি রান্নার কাজ করছিল। এ সময় ধর্ষক আকা মল্লিক মেয়েটিকে একা পেয়ে ধারলো বটি গলার উপর ধরে খুন করার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ধর্ষক যাওয়ার সময় নানান ভয়ভীতি দেখালে ভয়ে এবং লোক লজ্জায় কাউকে কিছু বলেনি মেয়টি। পাশের বাড়ীর এক মহিলা, আকা মল্লিককে ঐ বাড়ি থেকে বের হতে দেখে সন্দেহ হলে তিনি সেখানে জান এবং ঘটনা বুঝতে পারেন। পরে ধর্ষিতার বাবা-মাকে খবর দিলে তারা দ্রুত বাড়ি আসলে সব কিছু জানতে পারেন। এ সময় এলাকার মেম্বর মোতালেব সেখকে খবর দিলে তিনি এসে ধর্ষিতাকে জিজ্ঞাসাবাদ করলে ধর্ষক আকা মল্লিকের নাম বেরিয়ে আসে। ধর্ষিতার চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য ফরিদপুরে একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে মেয়েটির বাবা গনমমাধ্যম কে জানিয়েন।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) গনমমাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটির বাবা থানায় একটি অভিযোগ দিয়েছে এবং তা এজাহার হিসেবে গন্য করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: