প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মাহিকে বাসা থেকে বের হতেই দিচ্ছে না পরিবারের লোকজন

   
প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২২

ঢাকাই সিনেমায় এক সময়ের নিয়মিত মুখ ছিলেন মাহিয়া মাহি। তবে বিয়ে করার পর সিনেমা থেকে কিছুটা দূরে থাকছেন, মন দিয়েছেন সংসারের। সাম্প্রতিক সময়ে ফেসবুকে স্টাট্যাস করে মাহি নিজেই জানিয়েছেন মা হতে যাচ্ছেন তিনি। এ খবরটি পরিবারের লোকেরা বাসা থেকে মাহিকে বাইরে না-যেতে নিরুৎসাহিত করছেন। এমনকি শুটিং করতে কষ্ট হলে সে কাজ আপাতত না-করারও পরামর্শ দিয়েছেন তারা।

ছবি ফেসবুক থেকে নেওয়া

সব ঠিকঠাক ঠাক মা হচ্ছেন মাহিয়া মাহি। এরআগে স্বাস্থ্য পরীক্ষার জন্য চিকিৎসকের কাছে গেলে মাহি অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে নিশ্চিত হন। এমন খবরে মাহি বদলে ফেলেছেন তার নিয়মিত রুটিন।সাধারণত প্রতিটি নারী এ সময় সতর্ক হয়ে চলাফেরা করেন। বিষয়টি নিয়ে মাহি বলেন, এখন তো বাসা থেকেই বের হওয়া নিষেধ। কোনোরকম নড়াচড়া করতে দিচ্ছে না বাসার লোকজন।

প্রসঙ্গত, গাজীপুরের ব্যাবসায়ী কামরুজ্জামানকে ২০২১ সালে বিয়ে করেন মাহি। তাদের সংসারে প্রথমবারের মতো আগমন ঘটছে। কয়েক মাস আগে স্বামীকে নিয়ে ওমরাহ পালন করে এসেছেন এই নায়িকা। দেশে ফিরে বেশ কয়েকটি সিনেমার শুটিং করেছেন। গত দুই সপ্তাহে ‘আশীর্বাদ’ ও ‘লাইভ’ নামে মাহির দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘বুবুজান’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: